উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী চেয়ারম্যান

উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী চেয়ারম্যান

বাংলাদেশের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্যায়ে ১৩৯টি উপজেলায় গতকাল ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ভোট গণনা শেষে গতকাল রাত ও আজ সকালে বিভিন্ন জেলার রিটার্নিং অফিসাররা নির্বাচনের ফলাফল ঘোষণা করেছেন।

প্রতিনিধিত্ব করা হয়েছে দেশের বিভিন্ন জেলা থেকে পাঠানো খবরের মাধ্যমে। বগুড়া জেলার সোনাতলা, সারিয়াকান্দি, ও গাবতলী উপজেলায় যথাক্রমে অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লীটন, সাখাওয়াত হোসেন সজল ও অরুণ কান্তি রায় সিটন বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

পঞ্চগড় জেলায়, পঞ্চগড় সদর, তেঁতুলিয়া, ও আটোয়ারী উপজেলায় এ এস মো. শাহনেওয়াজ প্রধান, নিজাম উদ্দিন খান, ও আনিছুর রহমান চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন। জামালপুর সদর উপজেলায় বিজন কুমার চন্দ ও হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলায় মো. আলাউদ্দিন মিয়া ও ইকবাল হোসেন খান চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

খাগড়াছড়ির মানিকছড়ি, মাটিরাঙ্গা, ও রামগড় উপজেলায় মো. জয়নাল আবেদীন, আবুল কাশেম ভুইয়া, ও বিশ্ব প্রদীপ কারবারি যথাক্রমে চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন। ঠাকুরগাঁও, ঝিনাইদহ, পাবনা, গাজীপুর, লক্ষ্মীপুর, রাঙ্গামাটি, জয়পুরহাট, যশোর, ব্রাহ্মণবাড়িয়া, কুড়িগ্রাম, গোপালগঞ্জ, নাটোর, নড়াইল, সুনামগঞ্জ, ফেনী, চাঁদপুর, বান্দরবান, বাগেরহাট, মুন্সীগঞ্জ, ও দিনাজপুর জেলায় বিভিন্ন উপজেলা পরিষদে বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যানদের নাম ঘোষিত হয়েছে। এই নির্বাচনে সরাসরি জনগণের ভোটের মাধ্যমে তাদের প্রতিনিধিত্বের সুযোগ প্রদান করা হয়েছে।

Scroll to Top