উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী চেয়ারম্যান

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বিজয়ী চেয়ারম্যান যারা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্যায়ের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে গতকাল বুধবার, যাতে ১৩৯টি উপজেলায় ভোট প্রদান করা হয়। নির্বাচনের ফলাফল গতকাল রাত থেকে এবং আজ সকালে ধারাবাহিকভাবে ঘোষণা করা হয়, যা রিটার্নিং কর্মকর্তারা ঘোষণা করেন। এই নির্বাচনের ফলাফল সম্পর্কে বাসসের সংবাদদাতারা দেশের বিভিন্ন জেলা থেকে খবর পাঠিয়েছেন।

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লীটন চেয়ারম্যান পদে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. জাকির হোসেন। সারিয়াকান্দি উপজেলায় সাখাওয়াত হোসেন সজল এবং গাবতলী উপজেলায় অরুণ কান্তি রায় সিটন নির্বাচিত হন।

পঞ্চগড়: পঞ্চগড়ের তিনটি উপজেলায় নতুন চেয়ারম্যান পদে নির্বাচিত হন এ এস মো. শাহনেওয়াজ প্রধান, নিজাম উদ্দিন খান, এবং আনিছুর রহমান। জামালপুর: জামালপুর সদরে বিজন কুমার চন্দ চেয়ারম্যান পদে নির্বাচিত হন। হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জে মো. আলাউদ্দিন মিয়া এবং বানিয়াচংয়ে ইকবাল হোসেন খান নির্বাচিত হন। খাগড়াছড়ি: মানিকছড়ি, মাটিরাঙ্গা, এবং রামগড় উপজেলার চেয়ারম্যান পদে মো. জয়নাল আবেদীন, আবুল কাশেম ভুইয়া, এবং বিশ্ব প্রদীপ কারবারি নির্বাচিত হন।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও হরিপুরে শফিকুল ও আবদুল কাইযুম পুস্প নির্বাচিত হন। ঝিনাইদহ: ঝিনাইদহ সদরে মো. মিজানুর রহমান মাসুম এবং কালীগঞ্জে শিবলী নোমানী নির্বাচিত হন। পাবনা: পাবনার সুজানগর, বেড়া, এবং সাঁথিয়া উপজেলায় আব্দুল ওহাব, রেজাউল হক বাবু, এবং সোহেলরানা খোকন নির্বাচিত হন। গাজীপুর: গাজীপুরের সদর, কাপাসিয়া, এবং কালিগঞ্জ উপজেলায় ইজাদুর রহমান মিলন, আমানত হোসেন খান, এবং আলহাজ মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন নির্বাচিত হন।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলায় খালেদ সাইফুল্লাহ ও শরাফ উদ্দিন আজাদ সোহেল নির্বাচিত হন। রাঙ্গামাটি: রাঙ্গামাটির সদর, কাউখালী, বরকল, এবং জুরাছড়িতে অন্নসাধন চাকমা, শামসুদ্দোহা চৌধুরী, বিধান চাকমা, এবং জ্ঞানেন্দু বিকাশ চাকমা নির্বাচিত হন।

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই, ক্ষেতলাল, এবং আক্কেলপুর উপজেলায় মিনফুজুর রহমান মিলন, দুলাল মিয়া সরদার, এবং মোকছেদ আলী মন্ডল নির্বাচিত হন। যশোর: যশোরের মণিরামপুরে আমজাদ হোসেন লাভলু চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও সরাইল উপজেলায় রোমা আক্তার ও মো. শের আলম মিয়া নির্বাচিত হন।

কুড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারী, রৌমারী, এবং চর রাজিবপুর উপজেলায় মো. রুকুনুজ্জামান শাহিন, মো. শহিদুল ইসলাম শালু, এবং মো. শফিউল আলম নির্বাচিত হন। গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া, টুঙ্গিপাড়া, এবং গোপালগঞ্জ সদর উপজেলায় বিমল কৃষ্ণ বিশ্বাস, মো. বাবুল শেখ, এবং মো. কামরুজ্জামান ভূঁইয়া লুটুল নির্বাচিত হন।

নাটোর: নাটোরের নাটোর সদর, নলডাঙ্গা, এবং সিংড়া উপজেলায় মো. শরিফুল ইসলাম রমজান, রবিউল ইসলাম, এবং দেলোয়ার হোসেন নির্বাচিত হন। নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলায় খান শামীম রহমান ওছি চেয়ারম্যান পদে নির্বাচিত হন। সুনামগঞ্জ: সুনামগঞ্জের শাল্লা ও দিরাই উপজেলায় এডভোকেট অবনীমোহন দাস ও প্রদীপ রায় চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ফেনী: ফেনীর ফুলগাজী ও পরশুরাম উপজেলায় হারুন মজুমদার ও ফিরোজ মজুমদার নির্বাচিত হন।

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ ও উত্তর উপজেলায় অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার ও মোহাম্মদ মানিক দর্জি নির্বাচিত হন। বান্দরবান: বান্দরবানের সদর ও আলীকদম উপজেলায় আব্দুল কুদ্দুস ও জামাল উদ্দিন নির্বাচিত হন। বাগেরহাট: বাগেরহাটের কচুয়া, রামপাল, এবং সদর উপজেলায় মেহেদী হাসান বাবু, শেখ মোয়াজ্জেম হোসেন, এবং সরদার নাসির উদ্দিন নির্বাচিত হন। মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মনসুর আহম্মেদ খান জিন্নাহ নির্বাচিত হন। দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর, হাকিমপুর, এবং ঘোড়াঘাট উপজেলায় আলহাজ্ মোহাম্মদ পারভেজ কবির, কামাল হো

Scroll to Top