অ্যাপিটিজ সিরাপ/Apetiz Syrup কি

অ্যাপিটিজ সিরাপ /Apetiz Syrup কি

প্রিয় পাঠকবৃন্দ, আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমরা অনেক সময় নানা অসুখে পড়ে ডাক্তারের পরামর্শে অ্যাপিটিজ সিরাপ / Apetiz Syrup খেয়ে থাকি। এখন আপনারা যারা অ্যাপিটিজ সিরাপ/Apetiz Syrup কার্যকারিতা ও কোন কোন রোগের জন্য খেয়ে থাকি জানতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আমাদের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়বেন।  

অ্যাপিটিজ সিরাপ/Apetiz Syrup কি

Apetiz অ্যানোরেক্সিয়া, ক্যাচেক্সিয়া বা একটি অব্যক্ত উল্লেখযোগ্য ওজন হ্রাসের চিকিত্সার জন্য নির্দেশিত হয়। এটি স্তনের উন্নত কার্সিনোমার উপশমকারী চিকিত্সার জন্যও নির্দেশিত (যেমন বারবার, অকার্যকর বা মেটাস্ট্যাটিক রোগ)। Apetiz Suspension হল একটি শক্তিশালী ক্ষুধা উদ্দীপক এবং কেমোথেরাপির জন্য একটি অ্যান্টিমেটিক বিকল্প হিসাবে বিবেচনা করা যেতে পারে। এটি ইউএস ডিএমএফ প্রত্যয়িত কাঁচামাল দিয়ে তৈরি করা হয় যা পণ্যের গুণমান, নিরাপত্তা এবং কার্যকারিতা নিশ্চিত করে। এপেটিজ সাসপেনশন হল লেবুর স্বাদযুক্ত, সুস্বাদু সাসপেনশন- রোগীরা এটি নিতে পছন্দ করবেন।

আরো দেখুন…

অ্যাপিটিজ সিরাপ/Apetiz Syrup এর কার্যকারিতা

অ্যাপেটিজ সিরাপ (Apetiz Syrup) হল একটি অ্যান্টিহিস্টামাইন যা ঋতুকালীন অ্যালার্জি, খাদ্য বা রক্তের কারণে সৃষ্ট অ্যালার্জির উপসর্গ যেমন জলাবদ্ধ চোখ, হাঁচি, সর্দি বা চোখ বা নাক চুলকাতে ব্যবহৃত হয়। এটি সেরোটোনিন এবং হিস্টামিনের মতো প্রাকৃতিক পদার্থগুলিকে ব্লক করে কাজ করে যা আপনার শরীর অ্যালার্জির প্রতিক্রিয়ার সময় তৈরি করে। এটি হালকা, জটিল আমবাতগুলিরও চিকিত্সা করে।

অ্যাপিটিজ সিরাপ/Apetiz Syrup কি

অ্যাপিটিজ সিরাপ/Apetiz Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া

Apetiz Syrup এর সাথে চিকিত্সার সময়, পার্শ্ব প্রতিক্রিয়া হিসাবে আপনি তন্দ্রা, কোষ্ঠকাঠিন্য, মাথা ঘোরা, ঝাপসা দৃষ্টি বা শুকনো মুখ, নাক বা গলা অনুভব করতে পারেন। কিছু লোক মেজাজ পরিবর্তন, কাঁপুনি, খিঁচুনি, প্রস্রাব করতে অসুবিধা এবং অনিয়মিত হৃদস্পন্দনের মতো গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়াও অনুভব করতে পারে। এই ওষুধের একটি খুব গুরুতর এলার্জি প্রতিক্রিয়া খুব কমই দেখা যায়।

এই ওষুধটি এমন লোকদের জন্য নির্ধারিত নয় যাদের এটিতে অ্যালার্জির প্রতিক্রিয়া রয়েছে, যে মহিলারা বুকের দুধ খাওয়াচ্ছেন, একটি নবজাতক শিশু বা অকাল শিশু, একজন বয়স্ক ব্যক্তি, যাদের সংকীর্ণ-কোণ গ্লুকোমা, একটি বর্ধিত প্রোস্টেট, একটি পেপটিক আলসার বা মূত্রাশয় আছে , পেট, বা অন্ত্রের বাধা। আপনি যদি গত ১৪ দিনের মধ্যে মনোমাইন অক্সিডেস ইনহিবিটর গ্রহণ করেন বা গ্রহণ করেন তবে এই ওষুধটি গ্রহণ করবেন না। এই চিকিৎসার সময় আপনার চিকিৎসার অবস্থা এবং আপনি যে ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনার ডাক্তারকে অবহিত রাখুন।

ডোজ আপনার বয়স, ওজন, চিকিৎসা অবস্থা, শরীরের আকার এবং চিকিত্সার প্রতিক্রিয়া উপর ভিত্তি করে।

অ্যাপিটিজ সিরাপ সম্পর্কে কিছু প্রশ্ন ও উত্তর

Apetiz সিরাপ এর কাজ কি?

উত্তরঃ Apetiz Syrup হ’ল মৌসুমের কারণে এলার্জি উপসর্গগুলি উপশম করার জন্য ব্যবহৃত একটি অ্যান্টিহিস্টামাইন। এলার্জি, খাদ্য বা রক্ত ​​যেমন জলজ চোখ ছিঁচকে চিংড়ি চালানো নাক বা খিটখিটে চোখ বা নাক।

Apetiz Syrup এর দাম কত?

উত্তরঃ Apetiz Syrup এর দাম ৬০ টাকা।

Apetiz syrup এর পার্শ্বপ্রতিক্রিয়া?

উত্তরঃ আপনি তন্দ্রা অনুভব করতে পারেন,কোষ্ঠকাঠিন্য ঘোরাফেরা অস্পষ্ট দৃষ্টি, অথবা শুকনো মুখ পার্শ্ব প্রতিক্রিয়া হিসাবে নাক বা গলা। কিছু লোকও মেজাজ পরিবর্তন, কম্পন, মারাত্মক প্রতিক্রিয়াগুলির মতো গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়াগুলি অনুভব করতে পারে, প্রস্রাবের সমস্যা এবং অনিয়মিত হৃদস্পন্দন।

Scroll to Top