Banglalink SMS কিভাবে চেক করবেন?

উত্তর: বাংলালিংক এসএমএস চেক করতে, *124*3# ডায়াল করুন।

বাংলালিংক এসএমএস চেক করার উপায় কি?

বিস্তারিত: ধরো, তোমার মোবাইলে একটি ম্যাজিক বাটন আছে যেটা তুমি চাপ দিলেই তোমার ম্যাজিক বক্সের (এসএমএস প্যাকেজ) কতগুলো জাদুর বার্তা (এসএমএস) বাকি আছে তা জানা যায়। এই ম্যাজিক বাটনের নাম হচ্ছে ডায়াল প্যাড। এখানে তুমি *124*3# চাপবে এবং কল বাটনে চাপ দিবে। এটি চাপ দেওয়ার পর, তোমার মোবাইলের পর্দায় একটি জাদুর বার্তা আসবে যেখানে বলা হবে তোমার ম্যাজিক বক্সে আর কতগুলো জাদুর বার্তা (এসএমএস) বাকি আছে। এই উপায়ে, তুমি সহজেই জানতে পারবে যে তোমার এসএমএস প্যাকেজে আর কতগুলো এসএমএস বাকি আছে এবং তুমি আরও কতগুলো বন্ধুদের ম্যাজিক বার্তা পাঠাতে পারবে।

বাংলালিংকের এসএমএস প্যাকের মেয়াদ কীভাবে চেক করা যায়?

বাংলালিংকের এসএমএস প্যাকের মেয়াদ জানতে, আপনি *১২৪*৩০# ডায়াল করতে পারেন। এরপর আপনার মোবাইল স্ক্রিনে এসএমএস প্যাকের মেয়াদ দেখানো হবে।

বাংলালিংকে কীভাবে এসএমএস প্যাক ক্রয় করা যায়?

বাংলালিংকে এসএমএস প্যাক ক্রয় করতে, আপনি তাদের অফিসিয়াল অ্যাপ বা ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। এছাড়াও, নির্দিষ্ট কোড ডায়াল করেও এসএমএস প্যাক কিনতে পারেন।

বাংলালিংকে কীভাবে বাকি এসএমএসের সংখ্যা জানা যায়?

বাংলালিংকে বাকি এসএমএসের সংখ্যা জানতে, আপনি *১২৪*৩০# ডায়াল করতে পারেন। এরপর আপনার মোবাইল স্ক্রিনে বাকি এসএমএসের সংখ্যা দেখানো হবে।

বাংলালিংকে এসএমএস প্যাকের মূল্য কত?

বাংলালিংকে এসএমএস প্যাকের মূল্য প্যাকের ধরণ এবং মেয়াদের উপর নির্ভর করে। বিভিন্ন প্যাকের মূল্য তাদের ওয়েবসাইটে বা অ্যাপে পাওয়া যাবে।

বাংলালিংকের এসএমএস প্যাক বাতিল করা যায় কি?

হ্যাঁ, বাংলালিংকের এসএমএস প্যাক বাতিল করা সম্ভব। এজন্য আপনাকে নির্দিষ্ট কোড ডায়াল করতে হবে বা তাদের কাস্টমার সার্ভিসে যোগাযোগ করতে হবে।

Scroll to Top