mymensingh abasik hotel bhara koto

ময়মনসিংহ আবাসিক হোটেল ভাড়া কত ২০২৪

ময়মনসিংহ শহরটি তার ঐতিহ্যবাহী পরিবেশ এবং নান্দনিক স্থাপত্যের জন্য বিখ্যাত। এখানে ভ্রমণকারীদের জন্য বিভিন্ন ধরনের আবাসিক হোটেল রয়েছে। ২০২৪ সালে ময়মনসিংহের হোটেল ভাড়ার ধরন এবং মূল্য সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ।

এই শহরে আপনি সাশ্রয়ী থেকে শুরু করে বিলাসবহুল হোটেল পাবেন। হোটেল ভাড়ার ওপর নির্ভর করে আপনি কতটা আরামদায়ক সেবা পাবেন। বিভিন্ন পর্যটক এবং ব্যবসায়ীদের চাহিদা মেটাতে হোটেলগুলোর ভাড়াও ভিন্ন হয়। চলুন, ময়মনসিংহের হোটেল ভাড়া সম্পর্কে বিস্তারিত জানি।

ময়মনসিংহ আবাসিক হোটেল ভাড়া কত ২০২৪

হোটেলের নাম সাধারণ রুম ভাড়া (টাকা) উন্নত মানের এক বেডের রুম ভাড়া (টাকা) দুই বেডের রুম ভাড়া (টাকা) তিন বেডের রুম ভাড়া (টাকা) যোগাযোগের নাম্বার
হোটেল আমির ইন্টারন্যাশনাল ৫০০ – ৭০০ ১০০০ – ১৫০০ ২০০০ – ২২০০ ২০০০ – ২৫০০ ০১৭১১-১৬৭ ৯৪৮
হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল ৫০০ ১০০০ – ১৩০০ ২০০০ ০১৭১৫-১৩৩ ৫০৭
হেরা হোটেল ৫০০ – ৮০০ ১৫০০ – ২০০০ ২০০০ ০১৭১১-১৬৭ ৮৮০
সিলভার ক্যাসেল হোটেল ২০০০ – ৪০০০ ০৯১-৬৬১৫০, ০৯১-৬৬১৫১, ০১৭১০-৮৫৭ ০৫৪
খাঁন ইন্টারন্যাশনাল হোটেল ১৫০০ – ২০০০ ৩৫০০ – ৪০০০ ৩০০০ ০৯১-৬৫৯৯৫, ০১৭১৫-২৮১ ৬৭৮
নাইট স্টার আবাসিক হোটেল ৭০০ ১২০০ ২০০০ – ২৫০০ ০১৭১১-৯৩১ ৮৩৫, ০১১৯১-৩৩০ ১৭২
হোটেল আসাদ ১০০০ ২৫০০ – ৩০০০ ২০০০
কাপলদের জন্য বিশেষ হোটেল ২০০০ – ২৫০০ ২০০০ – ৪০০০

আরো পড়ুন: আকাশ টিভি প্যাকেজ

ময়মনসিংহ: ভ্রমণপ্রেমীদের জন্য এক আদর্শ গন্তব্য

ময়মনসিংহ, এটি একটি চমৎকার জেলা যা ভ্রমণপ্রেমীদের জন্য অনেক আকর্ষণীয় স্থান সরবরাহ করে। এখানে আসলেই ভ্রমণকারীদের জন্য বিভিন্ন উন্নতমানের হোটেল ও রেস্টুরেন্ট রয়েছে যেখানে তাঁরা আরামদায়কভাবে থাকতে পারেন। এই হোটেলগুলি একদিনের জন্য ভাড়া নেওয়া যায় এবং ভাড়া নির্ধারণ হয় আলোচনা সাপেক্ষে। এখানে থাকাকালীন পর্যটকদের সারাদিনের ক্লান্তি দূর করার জন্য সব ধরণের সুবিধা দেওয়া হয়। বিভিন্ন প্রকার রুমের ব্যবস্থা রয়েছে, যা পর্যটকদের প্রয়োজন অনুযায়ী ভাড়া দেওয়া হয়। এই পোস্টের মূল উদ্দেশ্য হল, ময়মনসিংহের সেরা হোটেলগুলোর বিস্তারিত এবং তাদের ভাড়া সম্পর্কে আলোচনা করা।

ময়মনসিংহের হোটেল ভাড়া: তুলনামূলক আলোচনা

ময়মনসিংহে হোটেল ভাড়া নির্ভর করে হোটেলের ধরণ ও সেবার উপর। পর্যটকেরা সাধারণত বছরে বিভিন্ন সময়ে এ জেলা সফরে আসেন। ফলে বিভিন্ন ধরণের ও মানের হোটেলের প্রয়োজন হয়ে পড়ে। একই সাথে ছোট-বড়, সাধারণ এবং উন্নতমানের হোটেল ব্যবস্থা তৈরি করা হয়েছে। এক, দুই এবং তিন বেডের রুমের আলাদা আলাদা ভাড়া রয়েছে। এখানে ভাড়া শুরু হয় মাত্র ৫০০ টাকা থেকে এবং উন্নত মানের হোটেলগুলোর ভাড়া ৩০০০ টাকা পর্যন্ত ওঠে। পরিবারের সাথে থাকাকালীন প্যাকেজ ভাড়ার ব্যবস্থাও রয়েছে, যেখানে খাওয়ারও ব্যবস্থা থাকে।

ময়মনসিংহের শীর্ষ হোটেলসমূহ

ময়মনসিংহে বিভিন্ন মানের আবাসিক হোটেল রয়েছে যেখানে থাকার জন্য পর্যটকগণ প্রায় ২ থেকে ৪ হাজার টাকার মধ্যে রুম ভাড়া পান। এই হোটেলগুলোতে পর্যাপ্ত সুযোগ সুবিধা রয়েছে এমনকি কাপল ও পরিবারের জন্য আলাদা ব্যবস্থা রয়েছে। এখানে ময়মনসিংহের কিছু প্রধান হোটেলের তালিকা দেওয়া হলঃ

১. হোটেল আমির ইন্টারন্যাশনাল
২. হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল
৩. হোটেল হেরা
৪. হোটেল সিলভার ক্যাসেল
৫. হোটেল খাঁন ইন্টারন্যাশনাল

হোটেল আমির ইন্টারন্যাশনাল: সেবার মান ও ভাড়া

হোটেল আমির ইন্টারন্যাশনাল ময়মনসিংহে পরিচিত একটি নাম যেখানে বিভিন্ন ধরণের রুমের ব্যবস্থা রয়েছে। সাধারণ মানের রুমের ভাড়া মাত্র ৫০০ থেকে ৭০০ টাকা। উন্নতমানের এক বেডের রুমের জন্য ১০০০ থেকে ১৫০০ টাকা ভাড়া নেওয়া হয়। দুই বেডের রুমের ভাড়া ২০০০ থেকে ২২০০ টাকা এবং একটি রুমে তিন বেডের জন্য ভাড়া দাঁড়ায় ২০০০ থেকে ২৫০০ টাকা। যোগাযোগের জন্য কল করুন ০১৭১১-১৬৭ ৯৪৮।

হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল

আরেকটি জনপ্রিয় হোটেল হল হোটেল মুস্তাফিজ ইন্টারন্যাশনাল যেখানে সাধারণ মানের রুমের ভাড়া শুরু ৫০০ টাকা থেকে এবং উন্নত মানের রুমের জন্য ভাড়া ১০০০ থেকে ১৩০০ টাকা পর্যন্ত ধার্য করা হয়। তিন বেডের একটি রুমের ভাড়া প্রায় ২০০০ টাকা। আরো তথ্য বা বুকিং এর জন্য যোগাযোগ করতে পারেন এই নাম্বারে: ০১৭১৫-১৩৩ ৫০৭।

হেরা হোটেল: বিভিন্ন রুম ভাড়া

ট্রাঙ্ক পট্টি রোডে অবস্থিত হেরা হোটেলে ৫০০ থেকে ২০০০ টাকার মধ্যে বিভিন্ন মূল্যমানের রুম ভাড়া পাওয়া যায়। সাধারণ রুমের ভাড়া ৫০০ থেকে ৮০০ টাকা এবং উন্নত মানের রুমের ভাড়া ১৫০০ থেকে ২০০০ টাকা। দুই বা তিন বেডের রুম ভাড়া মূল্য ২০০০ টাকা। যোগাযোগের জন্য কল করুন ০১৭১১-১৬৭ ৮৮০।

সিলভার ক্যাসেল হোটেল

সিলভার ক্যাসেল একটি উন্নতমানের হোটেল যার ডিজাইন দেখে বিদেশী হোটেলের মত লাগতে পারে। এখানে রুমের ভাড়া ২০০০ থেকে ৪০০০ টাকার মধ্যে। তাদের অনলাইন টিকিটিং সিস্টেম রয়েছে যা থেকে অগ্রিম বুকিং করা সম্ভব। যোগাযোগের নাম্বার: ০৯১-৬৬১৫০, ০৯১-৬৬১৫১, ০১৭১০-৮৫৭ ০৫৪।

খাঁন ইন্টারন্যাশনাল হোটেল

খাঁন ইন্টারন্যাশনাল হোটেলের নানা রুম আছে যেখানে শীতাতপ নিয়ন্ত্রিত সুবিধা দেওয়া হয়। সিঙ্গেল রুমের ভাড়া ১৫০০ থেকে ২০০০ টাকা, ডাবল রুমের ভাড়া ৩৫০০ থেকে ৪০০০ টাকা এবং তিন বেডের রুমের ভাড়া ৩০০০ টাকা। অনলাইন বুকিং এর সুবিধাও রয়েছে। যোগাযোগের নাম্বার ০৯১-৬৫৯৯৫, ০১৭১৫-২৮১ ৬৭৮।

নাইট স্টার আবাসিক হোটেল

এই হোটেলে বিভিন্ন মানের রুম সরবরাহ করা হয় যার ভাড়া ৭০০ থেকে শুরু হয়। উন্নত মানের এক বেডের রুমের ভাড়া ১২০০ টাকা এবং তিন বেডের রুমের ভাড়া ২০০০ থেকে ২৫০০ টাকা। যোগাযোগের জন্য কল করুন ০১৭১১-৯৩১ ৮৩৫, ০১১৯১-৩৩০ ১৭২।

হোটেল আসাদ: ময়মনসিংহের পরিচিত হোটেল

হোটেল আসাদ ময়মনসিংহের পরিচিত একটি নাম। এখানে বিভিন্ন শ্রেণীর রুম রয়েছে যেখানে ছোট রুমের ভাড়া থাকছে ১০০০ টাকা এবং উন্নতমানের রুমের ভাড়া ২৫০০ থেকে ৩০০০ টাকা। তিন বেডের রুম ভাড়ার মূল্য ২০০০ টাকা।

কাপলদের জন্য বিশেষ হোটেল

ময়মনসিংহে অনেক হোটেল গড়ে উঠেছে যা শুধুমাত্র কাপলদের জন্য নির্ধারিত। এই হোটেলের ভাড়া অন্যান্য সাধারণ হোটেলের তুলনায় কিছুটা বেশি। কাপলদের জন্য দৈনিক ভাড়া ২০০০ থেকে ৪০০০ টাকা, যা হোটেলের সুবিধা ও রুমের ওপর নির্ভর করে। ২০০০ থেকে ২৫০০ টাকার মধ্যে একটি উন্নত মানের কাপল হোটেল পাওয়া সম্ভব।

শেষ কথা

ময়মনসিংহে অনেক দর্শনীয় স্থান রয়েছে, সেই সাথে মানসম্পন্ন হোটেলগুলিও। হোটেলের ভাড়া সময়ের সাথে বাড়তে পারে এজন্য পর্যটকদেরকে সবসময় বেশি রুম ভাড়ার সম্ভাবনা মাথায় রাখতে হবে। আশা করি এই পোস্টটি আপনাদের জন্য সাহায্যকারী হবে এবং ময়মনসিংহের আবাসিক হোটেল সম্পর্কে সঠিক তথ্য প্রদান করবে। বিভিন্ন ভাড়ার তথ্য জানতে আমাদের সাথে থাকবেন।

Scroll to Top