24 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৪

24 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৪

২৪ ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৪ সালে জানতে চান? বর্তমান প্রযুক্তির যুগে, টিভির দাম প্রতিনিয়ত পরিবর্তিত হচ্ছে। ২০২৪ সালে এই পরিবর্তন কতটা হবে তা নিয়ে অনেকেরই কৌতূহল রয়েছে। বিশেষ করে ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম নিয়ে সাধারণ মানুষের আগ্রহ অনেক বেশি।

বাজারে বিভিন্ন ব্র্যান্ড ও মডেলের টিভি পাওয়া যাচ্ছে। বিভিন্ন ফিচার ও সুবিধার উপর নির্ভর করে দামেও পার্থক্য দেখা যায়। তাই, সঠিক তথ্য জেনে কেনাকাটা করাই বুদ্ধিমানের কাজ। চলুন, জেনে নিই ২০২৪ সালে ২৪ ইঞ্চি এলইডি টিভির সম্ভাব্য দাম।

24 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৪

ব্র্যান্ড মডেল মুল্য (টাকা) ফিচার সার্ভিস ওয়ারেন্টি
ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টিভি ১৩,৯০০ ১ জিবি র‌্যাম, ৮ জিবি রম প্রয়োজন হলে টিভি পরিবর্তন
ভিশন ২৪ ইঞ্চি এলইডি টিভি ১৪,৪০০ – ৩,০০,০০০ বিভিন্ন মডেল ছাড় পাওয়া যেতে পারে
Sony ২৪ ইঞ্চি এলইডি টিভি ৯,০০০ – ১০,০০০ Full HD রেজোলিউশন ১০ বছরের সার্ভিস ওয়ারেন্টি
মিনিস্টার ২৪ ইঞ্চি এলইডি টিভি ১৫,০০০ – ২০,০০০ ৭ বছরের সার্ভিস ওয়ারেন্টি দীর্ঘ সময় ব্যবহারের সুবিধা
সিঙ্গার ২৪ ইঞ্চি এলইডি টিভি ১১,০০০ উন্নত রেজুলেশন বিশেষ ডিসকাউন্টের সুবিধা

আরো পড়ুন: কিরগিজস্তান বেতন কত টাকা

টিভি প্যানেলের বিভিন্ন প্রকারভেদ এবং তাদের প্রভাব

বর্তমানে টেলিভিশনে সবচেয়ে আধুনিক এবং উন্নত প্যানেল প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। প্লাজমা, এলসিডি, সিআরটি, এলইডি, আইপিএস, কিউএলইডি এবং ওএলইডি প্রভৃতি প্রযুক্তি বাজারে বিদ্যমান। তবে কোন প্যানেলটি বেছে নেওয়া উচিত, তা নির্ভর করে আপনার প্রয়োজন এবং পছন্দের ওপর। আপনার বিনোদনের মান বৃদ্ধি করতে উপযুক্ত প্যানেল প্রযুক্তি গুরুত্বপূর্ণ। একটি টিভি আপনার বাড়ির বিনোদনের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে পারে, তাই সেরা প্রযুক্তি নির্বাচন করা উচিত।

সাম্প্রতিক সময়ে এলইডি প্যানেল প্রযুক্তি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এটি তার অত্যাধিক উজ্জ্বলতা, বিদ্যুৎ সাশ্রয়ী এবং স্লিম ডিজাইনের কারণে প্রচুর জনপ্রিয়। আরও বেশি মানুষ এলইডি টিভি কিনতে আগ্রহী। তবে প্রতিটি ধরনের টিভিই নানান বৈশিষ্ট্যের সাথে আসে যা বিবেচনা করা অত্যাবশ্যক।

24 ইঞ্চি এলইডি টিভির মূল্য নির্ধারণের বিবরণী

বাংলাদেশের টেলিভিশন বাজারে বিভিন্ন ব্র্যান্ড এবং আকারের এলইডি টিভি পাওয়া যায়। এর মধ্যে 24 ইঞ্চি এলইডি টিভি অধিকাংশ ক্ষেত্রে ব্যবহার উপযোগী এবং মিড রেঞ্জের মধ্যে পড়ে। এই এলইডি টিভিগুলি বেশ সহজলভ্য এবং ব্যবহারকারীদের অনেক সুবিধা প্রদান করে। যেমন, এই টিভিগুলি সুন্দরভাবে আলোকিত করে, বিদ্যুৎ খরচ কম, বাস্তবধর্মী ছবি প্রদর্শন করতে সক্ষম এবং ডিজাইনে স্লিম হওয়ার সাথে সাথে বেশ দামে সাশ্রয়ী।

২৪ ইঞ্চি এলইডি টিভির দাম বিভিন্ন ব্র্যান্ড এবং বৈশিষ্ট্যের ওপর নির্ভর করে। কিছু মডেলের দাম ৪৫০০ টাকা থেকে শুরু করে লক্ষাধিক টাকা পর্যন্ত হতে পারে। আধুনিক প্রযুক্তি ও ফিচার থাকা টিভিগুলির মূল্যে স্বাভাবিকভাবেই পার্থক্য থাকবে।

বাংলাদেশে এলইডি টিভির সুবিধা এবং দাম ২০২৪

এলইডি টিভির দাম বাংলাদেশে সময়ের সাথে সাথে পরিবর্তিত হচ্ছে এবং ক্রেতাদের চাহিদা ও প্রয়োজন অনুযায়ী এগুলি বিভিন্ন দামে পাওয়া যায়। বাংলাদেশের বিভিন্ন বাজারে এলইডি টিভির দাম ৪৫০০ টাকা থেকে শুরু করে ৩ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। টিভির কোয়ালিটি, ব্র্যান্ড এবং বিশেষ ফিচারের ওপর নির্ভর করে দাম ভিন্ন হতে পারে।

২৪ ইঞ্চি এলইডি টিভির ক্ষেত্রে, ভালো কোয়ালিটির একটি টিভি পেতে কমপক্ষে ১০-১৫ হাজার টাকা বাজেট রাখা প্রয়োজন। এটি ক্রেতাদের জন্য সহজলভ্য ও বাজেট-বান্ধব হলেও টিভির যত্ন এবং ব্যবহারের ওপর নির্ভর করে এর স্থায়িত্ব।

ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টিভির বৈশিষ্ট্য এবং মূল্য

ওয়ালটন ব্র্যান্ডের ২৪ ইঞ্চি এলইডি টিভি বাংলাদেশে বেশ প্রসিদ্ধ। এই টেলিভিশনগুলি বিভিন্ন সুবিধা এবং অত্যাধুনিক ফিচার সহ আসে। ওয়ালটন কোম্পানি ব্যবহারকারীদের সমস্যা হলে সমাধানের জন্য তৎপর এবং প্রয়োজনে টিভি পরিবর্তন করেও দেয়।

ওয়ালটন টিভিগুলির বেশ কিছু ফিচার রয়েছে, যেমন ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি রম। এই টিভির বর্তমান বাজার মূল্য প্রায় ১৩,৯০০ টাকা। তবে অন্যান্য মডেলের জন্য মূল্য কিছুটা কমবেশি হতে পারে।

২৪ ইঞ্চি ভিশন এলইডি টিভির দাম এবং তথ্য

ভিশন এলইডি টিভিগুলির বাজার চাহিদা বর্তমানে বেশ বেশি। ২৪ ইঞ্চি ভিশন এলইডি টিভি বিশেষ করে বাসাবাড়ি এবং অফিসের জন্য আদর্শ এবং জনপ্রিয়। এর দাম ১৪,৪০০ টাকা থেকে শুরু করে ৩ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে। মাঝে মাঝে কোম্পানি থেকে প্রকাশিত ছাড়গুলির কারণে এর দাম কিছুটা হ্রাস পেতে পারে।

এই টিভিগুলির বিভিন্ন মডেল বাজারে পাওয়া যায় এবং প্রত্যেকের মূল্য ভিন্ন ভিন্ন হতে পারে।

Sony 24 ইঞ্চি এলইডি টিভির বৈশিষ্ট্য এবং দাম

Sony ব্র্যান্ডের ২৪ ইঞ্চি এলইডি টিভি বাংলাদেশের সব বাজারে সহজলভ্য। এগুলি Full HD রেজোলিউশানে পাওয়া যায় এবং বিভিন্ন মডেলসহ বাজারে উপলব্ধ। মডেলের ওপর ভিত্তি করে এর দাম ভিন্ন হতে পারে। ২৪ ইঞ্চি Sony এলইডি টিভির বর্তমান বাজার মূল্য ৯,০০০-১০,০০০ টাকা। সাথে ১০ বছরের সার্ভিস ওয়ারেন্টি পাওয়া যায় যা ক্রেতাদের আকৃষ্ট করে।

মিনিস্টার ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম এবং তথ্যাবলী

মিনিস্টার ব্র্যান্ডের টিভিগুলি ক্রমশই উন্নত হচ্ছে এবং মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। এর সার্ভিস ওয়ারেন্টি প্রায় ৭ বছর পর্যন্ত পাওয়া যায় এবং ব্যবহারকারীরা দীর্ঘ সময় ধরে এটি ব্যবহার করতে পারেন।

বর্তমান বাজারে মিনিস্টার ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম প্রায় ১৫,০০০ টাকা। কিছু উন্নত মডেলের জন্য এর দাম প্রায় ২০,০০০ টাকা পর্যন্ত হতে পারে।

সিঙ্গার ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম এবং সুবিধা

সিঙ্গার ব্র্যান্ডের এলইডি টিভিগুলি বাংলাদেশে বেশ জনপ্রিয় এবং সহজলভ্য হয়ে উঠেছে। এর বাস্তবমুখী ছবি প্রদর্শনী এবং উন্নত রেজুলেশন ব্যবহারকারীদের আকৃষ্ট করে।

বর্তমানে ২৪ ইঞ্চি সিঙ্গার এলইডি টিভির দাম প্রায় ১১,০০০ টাকা। বিশেষ ডিসকাউন্টের কারণে এর দাম কিছুটা কমবেশি হতে পারে।

উপসংহার

বর্তমানে বাংলাদেশের বিভিন্ন দোকানে নানান ব্র্যান্ডের এলইডি টিভি পাওয়া যায়। ওয়ালটন ব্র্যান্ডের এলইডি টিভি বিশেষ করে বেশ জনপ্রিয়। তবে চাহিদা অনুযায়ী বিভিন্ন বাজেটের মধ্যে অন্যান্য ব্র্যান্ডের ভালো মানের টিভিও সহজলভ্য।

বিভিন্ন সাইজ এবং দামের এলইডি টিভি নির্বাচন করার জন্য বাজার থেকে পুরোপুরি তথ্য নিয়ে কেনাকাটা করা উচিত। উপরের আলোচনায় ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম ২০২৪ সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়ে দেওয়া হয়েছে, যা ক্রেতাদের সিদ্ধান্ত নিতে সহায়ক হবে।

Scroll to Top