bangladeshe infinix hot 30i er dam

বাংলাদেশে Infinix Hot 30i এর দাম | বাংলাদেশে Infinix Hot 30i এর দাম 2024

ইনফিনিক্স হট ৩০আই বাংলাদেশে একটি জনপ্রিয় স্মার্টফোন মডেল। এর আধুনিক ডিজাইন এবং উন্নত ফিচারগুলি ব্যবহারকারীদের মন কেড়েছে। ২০২৪ সালে এই মডেলের দাম সম্পর্কে অনেকেই জানতে আগ্রহী।

বাংলাদেশে এই ফোনের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া জরুরি। এটি কেনার আগে বাজার বিশ্লেষণ করা উচিত। আজকের এই ব্লগে আমরা ইনফিনিক্স হট ৩০আই এর দাম ও বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করব। আশা করি এতে আপনার কেনাকাটার সিদ্ধান্ত সহজ হবে।

বাংলাদেশে Infinix Hot 30i এর দাম | বাংলাদেশে Infinix Hot 30i এর দাম 2024

Variant Price (BDT)
4GB+64GB ১০,৯৯৯
4GB+128GB ১২,৫৯৯
8GB+128GB ১৩,১৯৯

আরো পড়ুন: বাংলাদেশ বিমান টিকেটের দাম কত

বাংলাদেশে Infinix Hot 30i এর বর্তমান মূল্য

বর্তমান সময়ের আধুনিক ডিভাইসগুলোর মধ্যে একটি অন্যতম প্রিয় নাম হলো Infinix Hot 30i। বাংলাদেশের মোবাইল মার্কেটে এই ডিভাইসটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এর মূল্য এবং স্পেসিফিকেশন নিয়ে মানুষের মধ্যে আগ্রহের শেষ নেই। বর্তমানে, Infinix Hot 30i মডেলটি তিনটি মূল ভ্যারিয়েন্টে পাওয়া যায়, যার দাম নির্ভর করে ভ্যারিয়েন্টের ওপর।

4GB+64GB ভ্যারিয়েন্টটির দাম হচ্ছে ১০,৯৯৯ টাকা। এছাড়া, 4GB+128GB ভ্যারিয়েন্টটির মূল্য ১২,৫৯৯ টাকা। সেই সাথে 8GB+128GB মডেলটির দাম হচ্ছে ১৩,১৯৯ টাকা। এই ভ্যারিয়েন্টগুলির মূল্য মূলত কনফিগারেশন এবং ফিচারের উপর ভিত্তি করে নির্ধারণ করা হয়েছে।

মোবাইলের বৈশিষ্ট্য এবং কনফিগারেশন

Infinix Hot 30i মোবাইলটি ৩১ মার্চ ২০২৩ তারিখে ঘোষণা করা হয় এবং একই দিনে এটি বাজারে মুক্তি পায়। চীন থেকে উৎপাদিত এই ডিভাইসটি ২০২৩ সালের জুন মাসে বাংলাদেশে পা রাখে। ৬.৫৬ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, ২০:৯ এর ব্যালেন্সড আনুপাত এবং ১৬ মিলিয়ন রঙের টাচস্ক্রিন এটিকে আরো আকর্ষণীয় করেছে।

এটি 720 x 1612 পিক্সেল রেজোলিউশন সমর্থন করে যা প্রতি ইঞ্চিতে ২৬৯ পিক্সেল ঘনত্ব প্রদান করে। ফোনটির প্রদর্শনের প্রধান সুবিধা হলো ৯০ হার্জ রিফ্রেশ রেট এবং ৫০০ নিটস উজ্জ্বলতার সাথে এসেছে।

ডিজাইন এবং নির্মাণ উপকরণ

Infinix Hot 30i ডিভাইসটির মাত্রা ১৬৪ x ৭৫.৭৫ x ৮.৪ মিমি এবং এটি ১৯১ গ্রাম ওজনের। এটি গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ব্যাক এবং প্লাস্টিক ফ্রেম দিয়ে তৈরি। মিরর ব্ল্যাক, গ্লেসিয়ার ব্লু, ডায়মন্ড হোয়াইট এবং মারিগোল্ড বিভিন্ন রঙের ভ্যারিয়েন্টগুলো ফোনটিকে আরও আর্কষণীয় করে তুলেছে।

সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচারটি ফোনটির নিরাপত্তা আরো দৃঢ় করেছে। এছাড়া, ফোনে অ্যাক্সিলোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং কম্পাস সেন্সরও রয়েছে।

ইন্টারনেট এবং নেটওয়ার্ক প্রযুক্তি

Infinix Hot 30i স্মার্টফোনটি 2G, 3G এবং 4G নেটওয়ার্ক সুবিধা সমর্থন করে। এই ফোনের গতি পৌঁছায় ৪২.২/৫.৭৬ Mbps পর্যন্ত। ফোনটি ডুয়াল ন্যানো-সিম সমর্থন করে যার মাধ্যমে LTE প্রযুক্তির সুবিধা নেয়া যায়।

এছাড়াও, ফোনটিতে GPRS ও EDGE প্রযুক্তি ব্যবহার করে ইন্টারনেট ব্রাউজিংয়ের সুবিধাটি পাওয়া যায়।

ক্যামেরা এবং ফটোগ্রাফি ক্ষমতা

Infinix Hot 30i-এর পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ যার প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ফোকাল লেন্স বিশিষ্ট। সাথে রয়েছে একটি QVGA সেন্সর যা উন্নত ফটোগ্রাফির জন্য ব্যবহার হয়। আপনি এই ক্যামেরার মাধ্যমে সর্বাধিক ১০৮০পি রেজোলিউশনে ভিডিও রেকর্ড করতে পারবেন।

সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেলের লেন্স যেটি দিয়ে অসাধারণ কোয়ালিটির সেলফি তোলা যায়। এছাড়াও, সেলফি ক্যামেরাটি সর্বোচ্চ ১০৮০পি রেজোলিউশনে ভিডিও রেকর্ডিং সুবিধা প্রদান করে।

ব্যাটারির সক্ষমতা

Infinix Hot 30i ডিভাইসটিতে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতার লি-পো ব্যাটারি যা দীর্ঘস্থায়ী পারফরম্যান্স প্রদান করে। নিয়মিত ব্যবহারের মাধ্যমে আপনি প্রায় ১৩০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম পাবেন। ৩৪ ঘণ্টা পর্যন্ত টক টাইম এবং ১৪ ঘণ্টা পর্যন্ত ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন।

বেশ দ্রুত চার্জিংয়ের জন্য ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে এবং পুরোপুরি চার্জ হতে প্রায় ২ ঘণ্টা সময় নেয়।

সবশেষে, Infinix Hot 30i ফোনটি অত্যাধুনিক প্রযুক্তি এবং স্মার্ট ফিচারে ভরপুর। এর আকর্ষণীয় ডিজাইন, সমৃদ্ধ স্পেসিফিকেশন, এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ এটিকে বাজারে অন্যতম জনপ্রিয় ডিভাইস হিসেবে প্রতিষ্ঠা করেছে। ফোনটির উদ্ভাবনী ফিচার আর উন্নত প্রযুক্তি ব্যবহারকারীদের একটি ব্যতিক্রমী অভিজ্ঞতা দিবে।

Scroll to Top