oman sonar dam koto

ওমান সোনার দাম কত | ওমান সোনার দাম কত আজকে

ওমান সোনার দাম কত জানতে চান? আপনি সঠিক জায়গায় এসেছেন। প্রতিদিনের সোনার দামের পরিবর্তন সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ। আজ ২০২৪, ওমানের সোনার দাম কত তা নিয়ে আলোচনা করবো।

বিশ্ববাজারে সোনার দামের ওঠানামা সবসময়ই থাকে। ওমানেও এর ব্যতিক্রম নয়। আজকের সোনার দাম জানলে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। চলুন, ওমানের সোনার আজকের আপডেট জানি।

ওমান সোনার দাম কত | ওমান সোনার দাম কত আজকে

ক্যারেট মূল্য (10 গ্রাম, OMR)
24 ক্যারেট 294.50
22 ক্যারেট 276.50
18 ক্যারেট 230.00
তারিখ 24 ক্যারেট মূল্য (প্রতি গ্রাম, OMR) 22 ক্যারেট মূল্য (প্রতি গ্রাম, OMR)
13 জুন 2024 29.45 27.65
7 জুন 2024 30.35 28.85

আরো পড়ুন: কম্বোডিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

স্বর্গীয় সৌন্দর্যের পৃথিবী: ওমানের সোনা বাজার সম্পর্কে জানুন

নমস্কার সকল পাঠকদের স্বাগতম! আজ আমরা আপনাদের জন্য এনেছি বিশেষ এক প্রতিবেদন, যেখানে আমরা ওমানের সোনার বাজারের অভিজ্ঞান সর্ম্পকে জানাব। ওমানের সোনার বাজার বিরাট পরিসরে প্রবাসীদের জন্য গুরুত্বপূর্ণ, বিশেষত যারা বাংলাদেশ থেকে কর্মসূত্রে সেখানে বসবাস করেন। তাই আজকের আলোচনায় আমরা যেভাবে স্বর্ণের মূল্য পরিবর্তিত হচ্ছে এবং বিভিন্ন ক্যারেট সোনার মূল্য নিয়ে আলোচনা করব। আপনি যদি সোনা কেনার পরিকল্পনা বানিয়ে থাকেন, তাহলে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

ওমানে সোনার মূল্য কেন গুরুত্বপূর্ণ?

ওমানে প্রচুর বাংলাদেশী প্রবাসী কাজ করার সুবাদে বাস করেন এবং তারা প্রায়ই তাদের প্রিয় দেশ বাংলাদেশের জন্য সোনা কিনে আনতে চান। তাই ওমানের সোনার বাজার ও মূল্য জানা অত্যন্ত জরুরি। প্রতিদিন সোনার মূল্য পরিবর্তন হয়, তাই প্রতিদিন সঠিক তথ্য না জানলে ক্ষতির মুখে পড়তে পারেন। আজকের প্রতিবেদনে আমরা ওমানের বিভিন্ন ক্যারেট সোনার বাজার মূল্য ও গত কয়েক দিনের মূল্য বিশ্লেষণ করব, যা আপনাদের সোনার বাজার সম্পর্কে একটি স্পষ্ট ধারনা দেয়।

ওমানে সোনার দাম: 2024 সালের বিশ্লেষণ

চলুন দেখে নেই আজকের ওমানের সোনার বাজার কেমন চলছে। বর্তমানে 24 ক্যারেট, 22 ক্যারেট এবং 18 ক্যারেট স্বর্ণের মূল্য বিভিন্ন ওজনে বিশ্লেষণ করা হচ্ছে। 10 গ্রাম 24 ক্যারেট সোনার মূল্য ওমানি রিয়াল OMR 294.50 চলছে, যেখানে 22 ক্যারেট সোনার মূল্য OMR 276.50 এবং 18 ক্যারেট সোনার মূল্য OMR 230.00। সোনা কেনা-বেচার জন্য এই তথ্য আপনাকে সহায়ক হবে।

তথ্য বিশ্লেষণ সংক্রান্ত উপস্থাপনা

ওমানের সোনার মূল্য প্রতি দিনের সাথে পরিবর্তিত হয়। 13 জুন 2024 এ 24 ক্যারেট সোনার মূল্য ছিল প্রতি গ্রামে OMR 29.45, যেখানে 22 ক্যারেট সোনার মূল্য ছিল OMR 27.65। কিছুদিন আগে এই মূল্য সামান্য কম ছিল। যেমন, 7 জুন 2024 এ 24 ক্যারেট সোনার দাম ছিল OMR 30.35 এবং 22 ক্যারেটের দাম ছিল OMR 28.85। সময়ের সাথে সাথে এই মূল্য ক্রমান্বয়ে পরিবর্তিত হয়েছে।

আমাদের ওয়েবসাইট থেকে আপডেট পান প্রতিদিন

যেহেতু ওমানের সোনার দাম প্রতিদিন পরিবর্তিত হয়, তাই আমরা আপনাদের প্রতিদিন আপডেট রাখার চেষ্টা করি। আমাদের ওয়েবসাইটে প্রতিদিনের সোনার বাজারের নতুন নতুন তথ্য প্রদান করা হয়। এছাড়াও আমরা আপনাকে অনুরোধ করব আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে যুক্ত থাকার জন্য, যাতে নতুন পোস্টের নোটিফিকেশন আপনি পেতে পারেন।

শেষ কথা: আপনাদের জন্য আমাদের সহযোগিতা

সবশেষে, আমারা আপনাদের ধন্যবাদ জানাতে চাই আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য। আমাদের দেয়া তথ্য যদি আপনার উপকারে আসে, তাহলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ওমানের সোনার মূল্য সম্পর্কে কোনো প্রশ্ন থাকলে নিচে কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

এইভাবে, সঠিক দামে সোনা ক্রয় করতে সময় মত তথ্য সংগ্রহ করতে থাকুন এবং আমাদের সাথে যুক্ত থাকুন। ধন্যবাদ!

Scroll to Top