bosundhora gas cylinderer dam 12 kg

বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম ১২ কেজি | বসুন্ধরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৪

বাজারে বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে আগ্রহ সবসময় তুঙ্গে থাকে। ২০২৪ সালে ১২ কেজি বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম কেমন হবে, তা জানার আগ্রহ এখন সবার মাঝেই দেখা যাচ্ছে। প্রতিদিনের রান্নাবান্না থেকে শুরু করে বিভিন্ন কাজে এই গ্যাস সিলিন্ডার অপরিহার্য।

বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের চাহিদা দ্রুত বাড়ছে। এর মান ও সেবা নিয়ে ভোক্তাদের মধ্যে রয়েছে ব্যাপক সন্তুষ্টি। তাই সঠিক দামে সঠিক পণ্য পেতে সবাই থাকে সতর্ক। ২০২৪ সালের দাম নিয়ে আমাদের আজকের এই বিশ্লেষণ আপনাকে দেবে সঠিক ধারণা।

বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম ১২ কেজি | বসুন্ধরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৪

সিলিন্ডারের সাইজ মূল্য (টাকা)
১২ কেজি ১২৬৩
৪৫ কেজি ৪৮৭৫

আরো পড়ুন: ৯ মার্চ কি দিবস

বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দামের হালচাল

বন্ধুরা, আমাদের ওয়েবসাইটে আপনাদের স্বাগত জানাচ্ছি। আজ আপনাদের জানাবো বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের ১২ কেজির বর্তমান দাম কত। বাংলাদেশের বাজারে বসুন্ধরা গ্যাস সিলিন্ডার খুবই জনপ্রিয় এবং বহুল ব্যবহৃত। অনেকেই এই সিলিন্ডারটি পছন্দ করেন তার মানের জন্য। তাই আপনি যদি ১২ কেজির গ্যাস সিলিন্ডার কিনতে চান, এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

বাংলাদেশে ১২ কেজি বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম

বাংলাদেশে বিভিন্ন কোম্পানির গ্যাস সিলিন্ডার পাওয়া যায়, তবে বসুন্ধরা এলপিজি সিলিন্ডার অন্যতম জনপ্রিয়। তাই আপনি যদি ১২ কেজি বসুন্ধরা গ্যাস সিলিন্ডার কিনতে চান তাহলে এই মুহূর্তে এর দাম কত তা জানা খুবই গুরুত্বপূর্ণ।

১২ কেজির বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের বর্তমান দাম

বর্তমানে ১২ কেজি বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের মূল্য হলো ১২৬৩ টাকা। তবে মনে রাখতে হবে, বাংলাদেশের বাজারে বিভিন্ন কারণে এই দাম প্রতিদিন ওঠানামা করতে পারে। তাই প্রতিদিনের সঠিক মূল্য জানতে আপনি আমাদের ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

বিভিন্ন সাইজের বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম

৪৫ কেজির বসুন্ধরা গ্যাস সিলিন্ডারের দাম ৪৮৭৫ টাকা। এটির ওজন ৪৫ কেজি হলেও, ৪৩.১ কেজি নেট গ্যাস ধারণ করতে পারে। এ ছাড়াও অন্যান্য সাইজের সিলিন্ডারেরও দাম ভিন্ন হতে পারে। নিয়মিত মূল্য আপডেটের জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

দাম পরিবর্তনের কারণ ও অন্যান্য তথ্য

গ্যাস সিলিন্ডারের দাম নানা কারণে উঠানামা করতে পারে। আন্তর্জাতিক বাজারে দামের ওঠানামা, পরিবহন খরচ, ইত্যাদি কারণগুলি মূলত দায়ী। তাই আপনাদের অনুরোধ করবো, প্রতিদিন গ্যাস সিলিন্ডারের দাম জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমাদের ওয়েবসাইটের তথ্য নিয়মিত আপডেট করা হয়।

আমাদের সঙ্গে যুক্ত থাকার উপায়

আপনারা যদি আমাদের প্রতিটি পোস্টের নোটিফিকেশন পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের সাবস্ক্রিপশন সার্ভিসে যুক্ত থাকুন। এছাড়াও, আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে লিঙ্ক উপরে দেয়া আছে, সেখানে যোগ দিয়ে এই তথ্যগুলি সহজেই পেতে পারেন।

বন্ধুরা, সুস্থ থাকুন, ভালো থাকুন এবং প্রতিদিন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আপনাদের কোনো প্রশ্ন থাকলে কমেন্টস সেকশনে জানাতে ভুলবেন না। ধন্যবাদ।

Scroll to Top