suti three piece dam

সুতি থ্রি পিস দাম | সুতি থ্রি পিস দাম 2024 বাংলাদেশে

সুতি থ্রি পিস আমাদের দেশে এক জনপ্রিয় পোশাক। আর ২০২৪ সালে এর দাম কেমন হবে, তা নিয়ে আগ্রহের শেষ নেই। সুতি থ্রি পিসের আরামদায়কতা এবং নান্দনিকতা সবসময়ই ক্রেতাদের পছন্দের তালিকায় থাকে। সময়ের সাথে সাথে এর দামের পরিবর্তনও চোখে পড়ার মতো।

২০২৪ সালে বাংলাদেশে সুতি থ্রি পিসের দাম কেমন হতে পারে, তা নিয়ে আলোচনা করব। বাজারের বর্তমান ধারা, অর্থনৈতিক অবস্থা এবং কাঁচামালের মূল্য বিবেচনা করে আমরা একটি ধারণা পাবো। আসুন, জেনে নেই আগামীর সুতি থ্রি পিসের দামের সম্ভাব্য চিত্র।

সুতি থ্রি পিস দাম | সুতি থ্রি পিস দাম 2024 বাংলাদেশে

ব্র্যান্ডের ধরন দাম (৳)
নামীদামি ব্র্যান্ড ৳১,৫০০ – ৳৫,০০০+
মাঝারি ব্র্যান্ড ৳৮০০ – ৳২,০০০
স্থানীয় ব্র্যান্ড ৳৫০০ – ৳১,৫০০
বিভিন্ন ডিজাইনের দাম
নকশা করা সুতি থ্রি পিস (নামীদামি ব্র্যান্ড) ৳৪,০০০
সাধারণ ডিজাইন (মাঝারি ব্র্যান্ড) ৳১,২০০
সূক্ষ্ম সুতির থ্রি পিস (স্থানীয় ব্র্যান্ড) ৳৮০০

আরো পড়ুন: আজকের স্বর্ণের দাম কত বাংলাদেশে

বাংলাদেশে সুতি থ্রি পিসের বর্তমান মূল্য

প্রিয় পাঠকগণ, আমাদের ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজকের আলোচনায় আমরা জানাবো, বর্তমান বাংলাদেশে সুতি থ্রি পিসের দাম কেমন চলছে। আজকের আর্টিকেলটি পড়ে আপনারা জানতে পারবেন বিভিন্ন নামীদামি কোয়ালিটির সুতি থ্রি পিসের দাম। তাই অনুরোধ করছি প্রবন্ধটি সম্পূর্ণ পড়ুন এবং জেনে নিন বর্তমান বাজার দর কেমন চলছে।

সুতি থ্রি পিসের প্রভাবিত দামের কারণসমূহ

২০২৪ সালে, বাংলাদেশে সুতি থ্রি পিসের দাম বিভিন্ন বিষয়ের উপর নির্ভর করে। প্রথমত, ব্র্যান্ড একটি বড় ভূমিকা পালন করে। নামীদামি ব্র্যান্ডের সুতি থ্রি পিসের দাম প্রায় ৳১,৫০০ হতে ৳৫,০০০ বা তারও বেশি হতে পারে। মাঝারি ব্র্যান্ডের ক্ষেত্রে দাম ৳৮০০ থেকে ৳২,০০০ পর্যন্ত হতে পারে। স্থানীয় ব্র্যান্ডের দাম তুলনামূলকভাবে কম, যা ৳৫০০ থেকে শুরু হয়ে ৳১,৫০০ পর্যন্ত হয়।

ডিজাইন ও মানের গুরুত্ব

ডিজাইনকাপড়ের মানও সুতি থ্রি পিসের দামের উপর প্রভাব ফেলে। সাধারণ ডিজাইনের সুতি থ্রি পিসের দাম তুলনামূলকভাবে কম হয়। তবে নকশা করা, সিকুইনড বা এমব্রয়ডারড থ্রি পিসের দাম অনেক বেশি হতে পারে। আবার সূক্ষ্ম সুতির থ্রি পিসের দাম মোটা সুতির তুলনায় বেশি থাকে।

কেনাকাটার মাধ্যমের ভূমিকা

কেনাকাটা যেখান থেকে করবেন তার উপরও দাম অনেকটা নির্ভর করে। অনলাইনে কেনাকাটা করলে কম দামে সুতি থ্রি পিস পাওয়া যায়। অন্যদিকে, শপিং মলে গেলে দাম কিছুটা বেশি হয়।

কিছু জনপ্রিয় সুতি থ্রি পিস ব্র্যান্ড

নামকরা ব্র্যান্ডের উদাহরণ হিসেবে বলা যায়, একটি নকশা করা সুতি থ্রি পিসের দাম প্রায় ৳৪,০০০ হতে পারে। আর মাঝারি ব্র্যান্ডের ক্ষেত্রে সাধারণ ডিজাইনের একটি সুতি থ্রি পিসের দাম প্রায় ৳১,২০০ হতে পারে। স্থানীয় ব্র্যান্ডের একটি সূক্ষ্ম সুতির থ্রি পিসের দাম প্রায় ৳৮০০ হতে পারে।

কেনার আগে কিছু টিপস

ঈদের আগে সুতি থ্রি পিসের দাম সাধারণত বেশি থাকে, তাই চেষ্টা করুন ঈদের পর কেনাকাটা করতে। অনলাইনে কেনাকাটা করলে, বিভিন্ন ওয়েবসাইটের দাম তুলনা করা ভালো। শপিং মলের ক্ষেত্রে, বিভিন্ন দোকানের দাম তুলনা করে কিনতে পারেন।

কিছু জনপ্রিয় ব্র্যান্ড

আপনারা যদি ব্র্যান্ডেড সুতি থ্রি পিস কিনতে চান, তাহলে নিচে কয়েকটি জনপ্রিয় ব্র্যান্ডের নাম দেওয়া হলো:

– Ecstasy
– Aarong
– Kay Kraft
– Cats Eye
– Yellow
– Shaz
– Biba

কিছু জনপ্রিয় অনলাইন শপ

অ্যানলাইনে সুতি থ্রি পিস কিনতে চাইলে নিচের কয়েকটি ওয়েবসাইট থেকে কিনতে পারেন:

– Daraz
– Bikroy
– Ajkerdeal
– Chaldal
– ShopUp

কিছু জনপ্রিয় শপিং মল

শপিং মলে কিনতে চাইলে নিচে কয়েকটি জনপ্রিয় জায়গার নাম দেওয়া হলো:

– Bashundhara City
– Jamuna Future Park
– Shimanto Shambhar
– Royal Arcade
– Elephant Road

প্রিয় পাঠক, আশা করি এই তথ্যগুলো আপনার উপকারে আসবে। আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করলেও পাবেন প্রতিদিনের আপডেট বাজারদর। সুস্থ থাকুন, ভালো থাকুন, এবং আমাদের সাথে সংযুক্ত থাকুন। মন্তব্য করতে ভুলবেন না আপনার কোন প্রশ্ন থাকলে। ধন্যবাদ।

Scroll to Top