walton electric kettle price

ওয়ালটন ইলেকট্রিক কেটলি দাম | ওয়ালটন ইলেকট্রিক কেটলি দাম 2024

ওয়ালটন ইলেকট্রিক কেটলি বর্তমানে বাজারে একটি জনপ্রিয় পণ্য। এর আধুনিক ডিজাইন এবং কার্যকারিতা অনেকের নজর কেড়েছে। ২০২৪ সালের জন্য ওয়ালটন তাদের ইলেকট্রিক কেটলির নতুন মডেলগুলো উন্মোচন করেছে। নতুন মডেলগুলোর দাম এবং ফিচারগুলো জানার জন্য অনেকেই আগ্রহী।

এই ব্লগে আমরা ওয়ালটন ইলেকট্রিক কেটলির দাম ২০২৪ সালে কেমন হবে তা বিশ্লেষণ করব। এছাড়া এর বিভিন্ন বৈশিষ্ট্য এবং বাজারে প্রতিযোগিতামূলক অবস্থানও তুলে ধরা হবে। চলুন, জেনে নিই ওয়ালটন ইলেকট্রিক কেটলি কেন আপনার রান্নাঘরের জন্য সেরা পছন্দ হতে পারে।

ওয়ালটন ইলেকট্রিক কেটলি দাম | ওয়ালটন ইলেকট্রিক কেটলি দাম 2024

মডেল মূল্য (টাকা)
WK-LJSS120N 975
WK-LJSS180E 1,795
WK-LJSS180N 1,050
WK-SSW150A 1,000
WK-SSW170A 1,050
WK-LJSS150N 1,000
WK-LJSS180(P) 1,290
WK-FYCK12 2,460

আরো পড়ুন: কস্তুরী ক্যাপসুল দাম

ওয়ালটন ইলেকট্রিক কেটলির বর্তমান মূল্য এবং কেনার গাইড

প্রিয় দর্শক! আমাদের ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজ আমরা ওয়ালটন ইলেকট্রিক কেটলির বিভিন্ন মডেলের মূল্য নিয়ে আলোচনা করব এবং কিভাবে সেগুলো আপনার দৈনন্দিন জীবনে কার্যকর হতে পারে তা নিয়ে বিস্তারিত জানাবো। আপনি যদি একটি নতুন ইলেকট্রিক কেটলি কেনার পরিকল্পনা করেন, তাহলে আমাদের আজকের পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

একটি ভালো ইলেকট্রিক কেটলির জন্য ওয়ালটন একটি উল্লেখযোগ্য ব্র্যান্ড। ওয়ালটনের ইলেকট্রিক কেটলিগুলি তাদের গুণগত মান এবং দীর্ঘস্থায়ী কার্যক্ষমতার কারণে সমাদৃত। ওয়ালটন কোম্পানি বাংলাদেশে অত্যন্ত প্রসিদ্ধ এবং তাদের ইলেকট্রিক পণ্যসমূহের মান নিয়ে কোনো প্রতিযোগিতা নেই। আপনি যদি আপনার বাড়ির কাজে একটি নির্ভরযোগ্য ইলেকট্রিক কেটলি চান, তাহলে ওয়ালটনের পণ্য গুলি আপনার আদর্শ হতে পারে।

ওয়ালটন ইলেকট্রিক কেটলির বর্তমান দাম এবং মডেল

বাংলাদেশের বাজারে ওয়ালটন ইলেকট্রিক কেটলির দাম সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য এখানে প্রদান করি:

– WK-LJSS120N: Tk. 975
– WK-LJSS180E: Tk. 1,795
– WK-LJSS180N: Tk. 1,050
– WK-SSW150A: Tk. 1,000
– WK-SSW170A: Tk. 1,050
– WK-LJSS150N: Tk. 1,000
– WK-LJSS180(P): Tk. 1,290
– WK-FYCK12: Tk. 2,460

এই তথ্যগুলো থেকে আপনি জানতে পারবেন যে, কতটা বৈচিত্র্যময় মূল্য সংখ্যার মধ্যে ওয়ালটনের ইলেকট্রিক কেটলিসমূহ পাওয়া যাচ্ছে।

দাম পরিবর্তন এবং আনুসঙ্গিক পরামর্শ

প্রতিদিনের বাজারের বিবরণ বা প্রতি বছরের বিভিন্ন সময়ের পরিবর্তনের কারণে ইলেকট্রনিকস পণ্যের দাম পরিবর্তিত হতে পারে। এ জন্য আপনি আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করে আপডেটেড তথ্য পেতে পারেন। আপনি যদি প্রতিদিন ইলেকট্রনিক আইটেমের দাম, দেশের স্বর্ণমূল্য, বিদেশি মুদ্রার এক্সচেঞ্জ রেট বা অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য জানতে চান, তাহলে আমাদের সাইটে চোখ রাখুন।

আপনার ইনফর্মেশন আপডেট বজায় রাখুন

তথ্য প্রযুক্তির যুগে দ্রুত এবং নির্ভুল তথ্য পাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে বা আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে যুক্ত হয়ে অনায়াসেই প্রতিদিনের প্রয়োজনীয় আপডেটগুলো পেতে পারেন। এতে করে আপনার কাছে প্রতিটি গুরুত্বপূর্ণ আপডেট সরাসরি চলে আসবে সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা

আমাদের মাধ্যমে ওয়ালটন ইলেকট্রিক কেটলির বর্তমান মূল্য জানার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। যদি আমাদের পোষ্টটি আপনার ভালো লেগে থাকে, তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। এছাড়া যদি আপনার ওয়ালটন ইলেকট্রিক কেটলি নিয়ে কোন প্রশ্ন থাকে, তাহলে নিচে কমেন্ট বক্সে আমাদের জানান। সবাই সুস্থ থাকবেন এবং আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন নতুন আপডেটের জন্য।

Scroll to Top