agradoot bangla boi dam

অগ্রদূত বাংলা বই দাম ২০২৪ | অগ্রদূত বাংলা বই দাম

বাংলা বইয়ের জগতে “অগ্রদূত” নামটি ব্যাপক পরিচিত। পাঠকদের কাছে এটি এক নির্ভরযোগ্য নাম। ২০২৪ সালে অগ্রদূত বাংলা বইয়ের দাম নিয়ে পাঠকদের অনেক আগ্রহ। বইপ্রেমীদের জন্য এই খবর অত্যন্ত গুরুত্বপূর্ণ। নতুন বছরের দাম সম্পর্কে আগাম ধারণা পাওয়া তাদের জন্য সহায়ক। তাই, এই ব্লগে আমরা তুলে ধরবো অগ্রদূতের বাংলা বইয়ের দাম।

২০২৪ সালের অগ্রদূত বইয়ের দাম নিয়ে বিশদ আলোচনা করা হবে। এছাড়া, দাম বৃদ্ধির কারণ এবং এর প্রভাব নিয়েও কথা বলব। পাঠকদের জন্য এটি হবে এক তথ্যবহুল আলোচনা। আশা করি, এই ব্লগটি আপনাদের উপকারে আসবে। চলুন, তাহলে শুরু করা যাক।

অগ্রদূত বাংলা বই দাম ২০২৪ | অগ্রদূত বাংলা বই দাম

প্রতিষ্ঠান লেখক সংস্করণ পৃষ্ঠা সংখ্যা প্রচ্ছদ মূল্য (৳)
রোকোমারি ডট কম মফিজুল ইসলাম মিলন নতুন ৫৯২ শক্ত কভার ৩৫০
রোকোমারি ডট কম মফিজুল ইসলাম মিলন পুরাতন ৫৭৬ নরম কভার ৩০০
ই-বইঘর মফিজুল ইসলাম মিলন নতুন ৫৯২ শক্ত কভার ৩৩০
ই-বইঘর মফিজুল ইসলাম মিলন পুরাতন ৫৭৬ নরম কভার ২৮০

আরো পড়ুন: কেমোথেরাপি দাম কত

অগ্রদূত বাংলা বই কেনার পথপ্রদর্শক

প্রিয় পাঠকবৃন্দ, স্বাগতম আমাদের ওয়েবসাইটে। আজকের আলোচনার বিষয় হলো বাংলাদেশের বর্তমান বাজারে অগ্রদূত বাংলা বইয়ের দাম। অগ্রদূত বাংলা বইয়ের কেনা-বেচার ক্ষেত্রে রোকোমারি ডট কম এবং ই-বইঘর নামক দুটি প্রতিষ্ঠানের মূল্য তালিকা আপনাদের সাথে শেয়ার করছি। বিস্তারিত তথ্যের জন্য পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

অনলাইনে অগ্রদূত বাংলা বই কিনুন

বর্তমান যুগে অনলাইন শপিং অত্যন্ত জনপ্রিয় একটি পন্থা হয়ে উঠেছে, বিশেষ করে বই কেনার ক্ষেত্রে। যদি আপনি অগ্রদূত বাংলা বইটি অনলাইনে কেনার কথা ভাবছেন, তাহলে রোকোমারি ডট কম এবং ই-বইঘর দুটি প্রধান উৎস হতে পারে। এই দুটি প্রতিষ্ঠানের মূল্য তালিকা নিচে বিস্তারিতভাবে উল্লেখ করা হলো:

রোকোমারিতে অগ্রদূত বইয়ের মূল্য

রোকোমারি ডট কম এ পাওয়া যাচ্ছে মফিজুল ইসলাম মিলন রচিত নতুন সংস্করণ (৫৯২ পৃষ্ঠা, শক্ত কভার): ৳ ৩৫০ টাকায়। এছাড়া পুরাতন সংস্করণ (৫৭৬ পৃষ্ঠা, নরম কভার) পাওয়া যাচ্ছে ৳ ৩০০ টাকায়। আবার ই-বইঘরেও এর অনুরূপ কিছু মূল্য নির্ধারণ করা হয়েছে যা আপনাদের অবগতির জন্য নিচে দেওয়া হলো।

ই-বইঘরে অগ্রদূত বইয়ের মূল্য

ই-বইঘর আপনাদের আরও কিছু সুবিধা দিচ্ছে। এখানে নতুন সংস্করণ (৫৯২ পৃষ্ঠা, শক্ত কভার) পাওয়া যাচ্ছে ৳ ৩৩০ টাকায়, আর পুরাতন সংস্করণ (৫৭৬ পৃষ্ঠা, নরম কভার) পাওয়া যাচ্ছে ৳ ২৮০ টাকায়। প্রতিটি সংস্করণই প্রতিযোগিতামূলক পরীক্ষায় শতভাগ কমনের নিশ্চয়তা সহ।

উপসংহার

অগ্রদূত বাংলা বই কেনার আগে আমাদের ওয়েবসাইটের তথ্য আপনাদের অনেক কাজে আসবে, বিশেষ করে সঠিক দাম এবং বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যকার পার্থক্য জানতে। বইয়ের দাম প্রতি বছর পরিবর্তন হতে পারে, তাই কেনার আগে বর্তমান দামটি জেনে নেওয়া বাঞ্ছনীয়। আমাদের ওয়েবসাইটে সবসময় সর্বশেষ দাম ও আপডেট প্রদান করা হয় যা আপনাদের জন্য সহায়ক হবে।

প্রতিদিনের আপডেট

আমরা শুধু অগ্রদূত বাংলা বইয়ের দামই নয়, বাংলাদেশসহ অন্যান্য দেশের স্বর্ণের মূল্য, টাকার এক্সচেঞ্জ রেট, এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের সঠিক আপডেটও নিয়মিতভাবে প্রদান করি। সুতরাং প্রতিদিন আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন এবং সর্বশেষ তথ্যগুলোর আপডেট মিস করবেন না।

অন্তিম কথা

আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য। অগ্রদূত বাংলা বইয়ের দাম সম্পর্কিত তথ্য আপনাদের পছন্দ হলে, সাথে শেয়ার করুন এবং যদি কোনও প্রশ্ন থাকে তবে নিচের কমেন্ট বক্সে তা জানাতে ভুলবেন না। প্রতিদিন নতুন আপডেট পেতে আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে যোগ দিন। আপনাদের মতামত এবং মন্তব্যকে আমরা সর্বদা স্বাগত জানাই।

ধন্যবাদ!

Scroll to Top