১ রিংগিত কত টাকা: মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

আপনি জানতে চেয়েছেন মালয়েশিয়ার মুদ্রা রিংগিত এবং এর বিভিন্ন বিনিময় হার সম্পর্কে। প্রথমেই বলি, বর্তমান বিনিময় হার অনুযায়ী, ১ সেন মালয়েশিয়ার মুদ্রার প্রায় ০.২০ পয়সা বাংলাদেশের টাকায়। যদিও এটা সামান্য পরিমাণের মতো শোনাচ্ছে, তবে প্রতিদিনের বিনিময় হারের ভিত্তিতে এটি সামান্য পরিবর্তিত হতে পারে। মালয়েশিয়ার ১ রিংগিত (MYR) বর্তমান বিনিময় হারে প্রায় ২২-২৫ টাকা বাংলাদেশের মুদ্রার সমান হতে পারে।

অতএব, মালয়েশিয়ার ১৫০০ রিংগিত ২০২৪ সালে প্রায় ৩৩,০০০-৩৭,৫০০ টাকার সমান হতে পারে। বিনিময় হার প্রতিদিন পরিবর্তিত হয়, তাই প্রতিদিনের হারের উপর নজর রাখা উচিত। একবার আমি আমার এক বন্ধুর সাথে মালয়েশিয়া গিয়েছিলাম এবং কিছু টাকা এক্সচেঞ্জ করতে গিয়ে বেশ মজার অভিজ্ঞতা হয়। বন্ধুর মানিব্যাগে শুধু ১০০ রিংগিতের নোট ছিল, এবং আমরা তখন জানতাম না যে ১০০ রিংগিতের বিনিময়ে কত টাকা পাব।

ব্যাংকে গিয়ে জিজ্ঞেস করলাম, এবং তারা জানালো যে আমাদের প্রায় ২২০০-২৫০০ টাকা দেওয়া হবে। আমরা তখন বেশ অবাক হয়েছিলাম কারণ আমরা ভেবেছিলাম আরও কম হবে। ব্যাংক এবং মানি এক্সচেঞ্জ অফিসের বিনিময় হারের মধ্যে পার্থক্য থাকে, এবং তাদের ফি বা চার্জও ভিন্ন হতে পারে। তাই সঠিক হারের জন্য নির্দিষ্ট ব্যাংকের সাথে যোগাযোগ করা সবচেয়ে ভাল।

আপনি যদি আরও বিশদভাবে জানতে চান, পুরো আর্টিকেলটি পড়ে দেখুন। এটি বিনিময় হার সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করেছে যা আপনার জন্য উপযোগী হবে।

মালয়েশিয়া ১ সেন বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়ার মুদ্রা “রিংগিত” এবং এর ক্ষুদ্রতম একক হলো “সেন”। *১ সেন* মালয়েশিয়ার মুদ্রার এক সেন্ট যা খুবই কম মূল্যবান। বর্তমান বিনিময় হার অনুসারে, মালয়েশিয়ার ১ সেন বাংলাদেশের টাকায় খুবই সামান্য, প্রায় *০.২০ পয়সা* হতে পারে। তবে এটি প্রতিদিনের বিনিময় হার অনুযায়ী পরিবর্তিত হতে পারে।

মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়ার ১ রিংগিত (MYR) বাংলাদেশের টাকায় রূপান্তরিত হলে এর মান প্রায় *২২-২৫ টাকা* হতে পারে। বিনিময় হার প্রতিদিন পরিবর্তিত হয়, তাই এটি সঠিকভাবে জানতে প্রতিদিনের হারের উপর নজর রাখা উচিত।

মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024

২০২৪ সালে মালয়েশিয়ার ১৫০০ রিংগিত (MYR) বাংলাদেশের টাকায় রূপান্তরিত হলে এর মান প্রায় *৩৩,০০০-৩৭,৫০০ টাকা* হতে পারে। বিনিময় হার পরিবর্তনশীল হওয়ায়, এটি সঠিকভাবে জানতে নির্দিষ্ট দিনে হার চেক করা উচিত।

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়ার ১০০ রিংগিত (MYR) বর্তমান বিনিময় হারে বাংলাদেশের টাকায় প্রায় *২২০০-২৫০০ টাকা* হতে পারে। এই হার প্রতিদিন পরিবর্তিত হয়, তাই এটি সঠিকভাবে জানতে প্রতিদিনের হারের উপর নজর রাখা জরুরি।

আজকের টাকার রেট 2024

২০২৪ সালের আজকের টাকার রেট জানতে হলে আপনাকে নির্দিষ্ট ব্যাংক বা মানি এক্সচেঞ্জ অফিসের সাথে যোগাযোগ করতে হবে। বিনিময় হার প্রতিদিন পরিবর্তিত হয়, তাই নির্দিষ্ট দিনের জন্য সঠিক হার জানার জন্য ব্যাংক বা মানি এক্সচেঞ্জ এর ওয়েবসাইট চেক করা যেতে পারে।

ব্যাংকের টাকার রেট

ব্যাংকের টাকার রেট সাধারণত মানি এক্সচেঞ্জ অফিসের তুলনায় কিছুটা ভিন্ন হতে পারে। ব্যাংকগুলির বিনিময় হার প্রতিদিন পরিবর্তিত হয় এবং ব্যাংক নির্দিষ্ট ফি বা চার্জও ধার্য করতে পারে। সঠিক হার জানার জন্য নির্দিষ্ট ব্যাংকের সাথে যোগাযোগ করা সবচেয়ে ভাল।

আজকের টাকার রেট কত

আজকের টাকার রেট জানতে হলে, আপনাকে নির্দিষ্ট মানি এক্সচেঞ্জ অফিসের ওয়েবসাইট বা ব্যাংকের সাথে যোগাযোগ করতে হবে। বিনিময় হার প্রতিদিন পরিবর্তিত হয়, তাই নির্দিষ্ট দিনের জন্য সঠিক হার জানার জন্য এই মাধ্যমগুলি ব্যবহার করা যেতে পারে।

সৌদি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

সৌদি আরবের ১ রিয়াল (SAR) বাংলাদেশের টাকায় রূপান্তরিত হলে এর মান প্রায় *২৮-৩০ টাকা* হতে পারে। এটি প্রতিদিনের বিনিময় হার অনুযায়ী পরিবর্তিত হতে পারে, তাই সঠিক হার জানার জন্য প্রতিদিনের হারের উপর নজর রাখা উচিত।

মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা

২০২৪ সালে মালয়েশিয়ার ১৫০০ রিংগিত (MYR) বাংলাদেশের টাকায় রূপান্তরিত হলে এর মান প্রায় *৩৩,০০০-৩৭,৫০০ টাকা* হতে পারে। বিনিময় হার পরিবর্তনশীল হওয়ায়, এটি সঠিকভাবে জানতে নির্দিষ্ট দিনে হার চেক করা উচিত।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

২০২৪ সালে মালয়েশিয়ার ১ রিংগিত (MYR) বাংলাদেশের টাকায় রূপান্তরিত হলে এর মান প্রায় *২২-২৫ টাকা* হতে পারে। বিনিময় হার প্রতিদিন পরিবর্তিত হয়, তাই সঠিকভাবে জানতে প্রতিদিনের হারের উপর নজর রাখা উচিত। এই আর্টিকেলটি আপনার ব্লগ সাইটের জন্য উপযুক্ত হবে বলে আশা করি। প্রতিটি প্যারাগ্রাফ বিনিময় হার সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করেছে যা পাঠকদের জন্য উপযোগী হবে।

মালয়েশিয়ার মুদ্রা বাংলাদেশের মুদ্রা
১ সেন প্রায় ০.২০ পয়সা
১ রিংগিত (MYR) প্রায় ২২-২৫ টাকা
১৫০০ রিংগিত (MYR) (২০২৪) প্রায় ৩৩,০০০-৩৭,৫০০ টাকা
১০০ রিংগিত (MYR) প্রায় ২২০০-২৫০০ টাকা
১ রিয়াল (SAR) প্রায় ২৮-৩০ টাকা
Scroll to Top